মিজানুর রহমান হৃদয়, বিশেষ প্রতিনিধি, মানিকগঞ্জ:

র‌্যাব-৪ সিপিসি-৩ এর একটি চৌকস অভিযানিক দল তাদের কোম্পানি কমান্ডার লে: আরিফ হোসেনের নেতৃত্বে মানিকগঞ্জ জেলার সদর থানাধীন লেমুবাড়ি বাজার এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন।

গতকাল ০৫ অক্টোবর মঙ্গলবার বার র‌্যাব-৪, সিপিসি-৩, মাদক বিরোধী অভিযান পরিচালনা করা কালীন সময়ে লেমুবাড়ি বাজার থেকে জৈনক মোঃ নেছার এর ফাস্টফুড হোটেলের সামনের ফাঁকা জায়গা হতে অনুমানিক দুপুর ১টার দিকে সিংগাইর থানধীন সানাইল গ্রামের মোঃ নাসির উদ্দিন এর ছেলে মোঃ তারুক (২৪) নামের একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হন।

এই সময় আটককৃত মাদক ব্যবসায়ীর নিকট হতে ১০০ পিস অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

র‌্যব-৪ সিপিসি-৩, মানিকগঞ্জ এর কোম্পানি কমান্ডার লে: কমান্ডার আরিফ হোসেন জানান, গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী তারুক একজন সক্রিয় মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থান হতে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয় করে এনে লেমুবাড়ি বাজার সহ আশপাশের এলাকায় যুব সমাজের নিকট বিক্রয় করে আসছে। অবশেষে র‌্যাব-৪, সিপিসি-৩ এর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সহ আসামীকে বর্ণিত ঘটনাস্থল হতে গ্রেফতার করতে সক্ষম হয়।

তিনি আরো জানান উক্ত ঘটনায়, গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা রুজুর প্রক্রিয়া অব্যাহত আছে।

Leave a Reply

Your email address will not be published.