মানিকগঞ্জ:

বিতর্ক যেন পিছু ছাড়ছে না, মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার ধামশ্বর ইউনিয়ন যুবলীগের সভাপতি তারেক হাসান এর।

এইতো গত কয়েক দিন আগেই দেখা গেছে দেশের বেশ কয়েকটি জাতীয় এবং স্থানীয় পত্র পত্রিকায় তারেক হাসানের বিরুদ্ধে গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপির প্রার্থীর পক্ষে কাজ করে এবার নিজে নৌকা প্রতিকে  মনোনয়ন চাইছেন বলে সংবাদ প্রকাশিত হয়।

এই বিতর্কের রেশ কাটতে না কাটতেই  মানিগঞ্জের চিহ্নিত নারী মাদক ব্যবসায়ী হাসিনা আক্তারের সাথে কয়েকটি গোপন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুড়ে বেড়াচ্ছে।গত ২০ অক্টবর ২০২১ তারিখে Israt Jahan Tonmi নামের একটি ফেসবুক একাউন্ট থেকে তারেক এবং হাসিনার কয়েকটি ছবি পোষ্ট করা হয়।ছবি গুলোতে  দেখাযায় ধামশ্বর ইউনিয়ন যুবলীগের বিতর্কিত সভাপতি তারেক হাসান একটি রুমের মধ্যে বেশ কয়েকটি মাদক মামলার আসামি হাসিনার সাথে খালি গায়ে লেপটে থেকে বিভিন্ন ভাবে ছবি তুলছেন।

https://www.facebook.com/isratjahanbd75/posts/2741941326106741 Israt Jahan Tonmi তার ঐ পোষ্ট টিতে লিখেন, মানিকগঞ্জ জেলা শহরের সর্বমহলের পরিচিত কলগার্ল ও ইয়াবা সম্রাজ্ঞী এবং বেশ কয়েকটি মাদক মামলার আসামী দৌলতপুর উপজেলার ধামশ্বর ইউনিয়নের তেঘুরী গ্রামের হাসিনা আক্তারের সাথে ধামশ্বর ইউনিয়ন যুবলীগের বিতর্কিত সভাপতি তারেক হাসানের অন্তরঙ্গ মূহুর্ত।

তারেক হাসানের ব্যক্তিগত রক্ষিতা এই মাদক সম্রাজ্ঞী হাসিনা আক্তার তারেকের নেতৃত্বে দীর্ঘদিন যাবৎ মানিকগঞ্জ জেলাব্যাপী মাদক ব্যবসা করে আসিতেছে।

এব্যপারে ধামশ্বর ইউনিয়ন যুবলীগের সভাপতি তারেক হাসানের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও সম্ভব হয় নাই ।

Leave a Reply

Your email address will not be published.