মোঃ আশরাফুল ইসলাম,মানিকগঞ্জঃ

শুক্রবার (২৯ অক্টোবর) সন্ধ্যায় ছায়েদুর রহমানের বাড়ির উঠনে এ নির্বাচনী মতবিনিময় সভার আয়োজন করা হয়।

মানিকগঞ্জের সদর উপজেলায় আসন্ন ৭নং জাগীর ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ৯নং ওয়ার্ডের মেম্বার পদ প্রত্যশী, ইউ.পি যুবলীগের সহ-সভাপতি মোঃ ছায়েদুর রহমান ছাব্বিরের নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠীত হয়েছে।

সভায় বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আঃ লতিফের সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের সভাপতি মজিবর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯ নং ওয়ার্ডের মেম্বার পদ প্রত্যাশী মোঃ ছায়েদুর রহমান ছাব্বির,সাটুরিয়া ইউনিয়ন পরিষদের সচিব মোঃ শামীম রেজা,জাগীর ইউনিয়ন পরিষদের উদ্যোক্তা মোঃ আজিজুল হক,আরব সংস্থার ম্যানেজার আঃ রহমান,অবসর প্রাপ্ত মিলিটারি আলী আজম,আওলাদ মন্ডল, নিয়াত আলী,রিপন মিয়া,সাবাস আলী,সমিরুদ্দিন,আমের আলী,দুলাল মিয়া,পলু মাদবর প্রমুখ।

এলাকার মুরুব্বি,গন্যমান্য ব্যক্তিবৃন্দ,রাজনৈক্তিক ব্যক্তিবর্গ,তরুণ-যুবক,নারী-পুরুষ সহ ৯নং ওয়ার্ডের সাধারণ নাগরিক ও ভোটারগণ এসময় উপস্থিত ছিলেন।

নির্বাচনী মতবিনিময় সভায় বক্তারা বলেন- “ ছায়েদুর সৎ,সাহসি,শিক্ষিত ও যোগ্য ব্যক্তি।আমরা ছায়েদুরের সাথে কাজ করে,সকলের কাছে ভোট চেয়ে,নির্বাচনী প্রচারণার মাঠে থেকে ,আল্লাহর মেহেরবানিতে তাকে মেম্বার বানাবো-ইনশাআল্লহ্।আমরামিনেপ্রণে বিশ্বাষ করি ,আমাদের ওয়ার্ডের সাবেক মেম্বার হযরত আলী ভাইয়ের মত করেই ছায়েদুর আমাদের এলাকার উন্নয়নে কাজ করবে।” এছাড়াও তারা ছা্য়েদুর রহমান নির্বাচীত হলে তার কাছে অবহেলিত ৯নং ওয়ার্ডকে আধুনিক ওয়ার্ড হিসেবে গড়ে তোলার দাবি জানান।

মোঃ ছায়েদুর রহমান ছাব্বির তার বক্তব্যে বলেন,“ আমি সব সময় আমার এলাকার মানুষের সাথে ছিলাম,আছি আর থাকবো ইনশাআল্লহ্।আপনাদের সকলের ভোট ,দোয়া আর ভালোবাসায় আমি যদি নির্বাচিত হই তাহলে আমি আমার ওয়ার্ডকে আপনাদের সকলকে সাথে নিয়ে একটি সুন্দর,শিক্ষিত,আদর্শ ও ডিজিটাল ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ্।”

Leave a Reply

Your email address will not be published.