মানিকগঞ্জ, প্রতিনিধি:

সম্প্রতি সময়ে মানিকগঞ্জে এক অসহায় বৃদ্ধা কে নতুন বসত ঘর তৈরি করে দিয়েছে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজিদুল ইসলাম।

গেল শনিবার (৩০ অক্টোবর) ফেসবুক সহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে জেলা ছাত্রলীগের নেতা কর্মীরা রাজিদুল ইসলাম কে সাদুবাদ জানিয়ে নির্মানাধীন ঐ ঘরের ছবি সহ পোষ্ট করতে থাকে।

অপরদিকে খোঁজ নিয়ে জানাজায় মানিকগঞ্জ সদর উপজেলার মিতরা এলাকার ভিতরের একটি গ্রামে ঐ বৃদ্ধা‘র বাড়ি। বসবাসে যোগ্য একটি ঘর না থাকায় অনেক কষ্টে দিন যাপন করছিলেন সেই বৃদ্ধা। ঘর তৈরি করে দেওয়ার পাশাপাশি নগদ টাকাও দেন যাতে করে বৃদ্ধ লোকটি সচ্ছল ভাবে চলতে পারে এবং তাকে একটি বয়স্ক ভাতার কার্ড করে দেওয়ারও প্রতিশ্রুতি দেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

ছাত্রলীগের দেয়া উপহার নতুন ঘর পেয়ে উচ্ছসিত কন্ঠে বলেন, আমার থাকনের মত একটা ঘর আছিলনা, রাজিদুল বাপজানে খবর পাইয়া আমারে নতুন একখান ঘর বানাইয়া দিছে। হেয় কইল আমাগো প্রধানমন্ত্রী শেখ হাসিনা নাকি আমারে এই ঘরডা দিছে।আমি প্রধানমন্ত্রী আর রাজিদুল বাপজানের লিগা অনেক দুয়া করছি।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজিদুল ইসলাম বলেন, বিপদে মানুষের পাশে দাঁড়ানোর শিক্ষা আমাদের জাতির পিতা দিয়ে গেছেন।আমরা মানিকগঞ্জ জেলা  ছাত্রলীগ সেই কথা মাথায় রেখেই এগিয়ে যাবো। আমাদের ছাত্রলীগের একজন কর্মীর মাধ্যমে জানতে পারি একজন অসহায় বৃদ্ধা একটি থাকার ঘরের জন্য অনেক কষ্ট করছে আর তাই মানবিকতার টানে এই অসহায় বৃদ্ধাকে আমি বাংলাদেশ ছাত্রলীগের অভিভাবক মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উপহার হিসেবে ঘর তৈরি করে দিয়েছি।

Leave a Reply

Your email address will not be published.