মানিকগঞ্জ প্রতিনিধি:

মানিকগঞ্জে স্বেচ্ছাসেবী সংগঠন লাভ ফর ব্লাডের উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় অনুষ্টানের আয়োজন করা হয়।

গত শনিবার (৩০ অক্টোবর) সরকারী দেবেন্দ্র কলেজের নতুন ভবনের সামনে শিক্ষার্থীদের নিয়ে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি করা হয়।

কার্যক্রমের উদ্যোগ গ্রহণ করেন লাভ ফর ব্লাডের সরকারী দেবেন্দ্র কলেজ শাখার সভাপতি মেহেদী হাসান রাফি ও সাধারণ সম্পাদক মাশরাফি বিন শিহাব।সহযোগিতায় ছিলেন লাভ ফর ব্লাডের সভাপতি মুশফিকুর রহমান নিবিড়,সাধারণ সম্পাদক সুমন মোল্লা এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক ফজলে নাভীদ অনন।

আয়োজকরা জানান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল সরকারী দেবেন্দ্র কলেজের প্রিন্সিপাল স্যারের।তবে প্রশাসনিক কাজে অত্যাধিক ব্যস্ত থাকায় তিনি অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারে নাই।তবে তিনি সংগঠনের এই উদ্যোগের ভূয়সী প্রশংসা করেছেন এবং এইরকম কার্যক্রম ভবিষ্যতে অব্যাহত রাখার কথা বলেছেন।

এসময় তারা কলেজের ছাত্র, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীসহ মোট দেড় শতাধিক মানুষকে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।

এসময় উপস্থিত ছিলেন লাভ ফর ব্লাড সংগঠনের সভাপতি মুশফিকুর রহমান নিবিড়,সাধারণ সম্পাদক সুমন মোল্লা,সহ সভাপতি খবিবুর রহমান সিয়াম,যুগ্ন সাধারণ সম্পাদক তৌফিক নির্জন, সাংগঠনিক সম্পাদক ফাইশ খান কারিবসহ মহসিন,সাজিদ,সাইদুর,হাসান,মিঠুসহ আরো অনেকে।

এই সময় বক্তারা সংগঠনের ভবিষ্যৎ কার্যপ্রণালি সম্পর্কে আলোচনা করেন এবং সংগঠনের উত্তরাত্তর সাফল্যের জন্য সবার নিকট দোয়া চান।

Leave a Reply

Your email address will not be published.