মোঃ আশরাফুল ইসলাম,মানিকগঞ্জঃ

 আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সূচনাকালীন গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন  মানিকগঞ্জ সদর উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সম্ভাব্য মেম্বার পদ প্রর্থী মোঃ দেলোয়ার হোসেন দুলাল।

৩১শে অক্টোবর রবিবার দুপুরে উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার আটিকগ্রাম ও কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন’২১, জনাব আজাদুর রহমানের নিকট মনোনয়ন পত্র জমা দেয়ার পর থেকেই তিনি কর্মী,সমর্থক ও স্থানিয় মুরুব্বী,গণ্যমান্য ব্যক্তিবর্গ,যুবক-তরুণদের  নিয়ে এলাকাবাসীর ভোট,সমর্থন ও দোয়া চেয়ে নির্বাচনী গণসংযোগ শুরু করেছেন।পাশাপাশি  বিভিন্ন উন্নয়ন মূলক কাজে এলাকার মানুষজনকে আস্বস্ত করছেন তিনি। এতে ব্যপকভাবে ভোটার ও সাধারণ জনগণের সড়াও পাচ্ছেন।

 সাধারণ ভোটারদের সাথে কথা বলে দেখ যায়, প্রায় অধিকাংশ ভোটারগণ দুলালকে ভোট দিয়ে মেম্বার বানাতে ইচ্ছুক। এছাড়াও এলাকাবাসী দুলালের সাথে একত্রিত হয়ে নির্বাচনীয় প্রচারণার মাঠে কাজও করবে।

 এলাকার গণ্যমান্য প্রবীণ লোকজন বলছেন,” দুলাল এর আগেও দুইবার নির্বাচন করেছে। কিন্তু নির্বাচিত হতে পারেনি। এবার আমাদের অনুরোধেই দুলাল নির্বাচনে অংশগ্রহণ করেছে।এবার নির্বাচনে আমরা সকলেই একত্রিত হয়ে ভোট দিয়ে ও আল্লাহর রহমতে দুলালকে মেম্বার বানাবোই ইনশাআল্লহ।দুলাল সৎ,যোগ্য ও ভালো মনের মানুষ। সে  মেম্বার নির্বাচিত হয়ে এলাকার উন্নয়ন করতে পারবে।”

মহিলা ভোটারগণ বলছেন,“ দুলাল ভালো মানুষ। যেকোন বিপদে- আপদে,সুবিধা-অসুবিধায় ডাকলেই পাশে এসে দাড়ায়। সকলের খোঁজ-খবর নেয়। আমরা সবাই এবার দুলালকে ভোট দিব।”

 যুবক ও তরুণ ভোটারদের সাথে কথা বললে তারা বলেন,”আমরা দুলাল ভাইয়ের সাথে ছিলাম,আছি আর থাকবো। নির্বাচনে তার সাথে যৌথভাবে কাজ করে এবং ভোট দিয়ে তাকে নির্বাচিত করবো – ইনশাআল্লাহ।”

মোঃ দেলোয়ার হোসেন দুলাল ‘দৈনিক সময়ের বার্তাকে’ বলেন,“ আমি জনগনের অনুরোধ ও অনুপ্রেরণায়ই এবার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আংশগ্রহণ করছি।এখন আমার কর্মী,সমর্থক ও এলাকাবাসীদের নিয়ে এলাকায় ঘুরে ঘুরে সকলের দোয়া ও ভোটারদের ভোট চাচ্ছি। আমি যদি আল্লাহর রহমত ও জনগনের ভোটে নির্বাচিত হতে পারি, তাহলে আমার ওয়ার্ডে নতুন রাস্তা নির্মান,পুরাতন রাস্তা-ঘাট মেরামত সহ ওয়ার্ডের যেসকল অপরিপূর্ণ কাজগুলো রয়েছে তা সমাপ্ত করবো।অসচ্ছল পরিবারের ছেলে-মেয়েদের লেখা-পড়ার সু-ব্যবস্থা সহ বেকার যুবকদের জন্য কর্মসংস্থানের ব্যবস্থা করবো।তার সাথে ওয়ার্ডের বয়স্ক,বিধবা,প্রতিবন্ধি সহ সকল প্রকার সরকারী ভাতাগুলো উপযুক্ত লোকদের দেওয়ার ব্যবস্থা করবো-ইনশাআল্লাহ্।”

Leave a Reply

Your email address will not be published.