নিজস্ব প্রতিনিধিঃ

 আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন  মানিকগঞ্জ সদর উপজেলার জাগীর ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের মোরগ প্রতীকে  মেম্বার পদ প্রার্থী মোঃ রফিকুল ইসলাম (রফিক)।

প্রতীক পাওয়ার পর থেকেই তিনি কর্মী,সমর্থক ও স্থানিয় মুরুব্বী,গণ্যমান্য ব্যক্তিবর্গ,যুবক-তরুণদের নিয়ে এলাকাবাসীর কাছে মোরগ প্রতীকে ভোট,সমর্থন ও দোয়া চেয়ে নির্বাচনী গণসংযোগ শুরু করেছেন।পাশাপাশি  বিভিন্ন উন্নয়ন মূলক কাজে এলাকার মানুষজনকে আস্বস্তও করছেন।

এলাকার প্রবীণ ও সাধারণ  লোকজন বলছে,” রফিক ভালো মনের মানুষ। তার মাঝে সততা আছে। সে এলাকার মেম্বার নির্বাচিত হলে এলাকার উন্নয়ন করবে। আর আমরা রফিকের পাশে আছি।”

 এলাকার মহিলা ভোটারগণ বলছেন, ” রফিক যেকোন বিপদে- আপদে,সুবিধা-অসুবিধায় সবসময় পাশে এসে দাড়ায়। সকলের খোঁজ-খবর নেয়। আমরাই রফিককে ভোটে দাড়া করেছি।আমর সবাই মিলে রফিককে ভোট দিব।” মোঃ রফিকুল ইসলাম (রফিক) বলেন,“ আমি জনগনের অনুপ্রেরণায়ই আসন্ন নির্বাচনে আংশগ্রহণ করছি।এখন এলাকায় ঘুরে ঘুরে সকলের দোয়া ও ভোটারদের ভোট চাচ্ছি।আমি যদি জনগনের ভোটে নির্বাচিত হতে পারি তাহলে আমার ওয়ার্ডকে আধুনিক করতে রাস্তা-ঘাট নির্মাণ করা সহ অপরিপূর্ণ সকল কাজগুলো সমাপ্ত করবো।মাদকের বিরুদ্ধে সবসময় কঠোর অবস্থানে থাকবো।বাল্য বিবাহ রোধ করবো।কৃষিকাজে কৃষকদের প্রনোদনা দেব। তার সাথে ওয়ার্ডের আসা সকল ভাতা স্বজনপ্রীতি নাকরে উপযুক্ত লোকদের মাঝে বন্টন করে দিব।”

Leave a Reply

Your email address will not be published.