লৌহজং (মুন্সিগঞ্জ)প্রতিনিধিঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কুমারভোগ ইউনিয়নের ২নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী হিসেবে সকলের দোয়া ও সমর্থন চান মোঃ হৃদয় মোল্লা  ।

 দীর্ঘ দিন থেকে বিভিন্ন সামাজিক ও ধর্মীয় কর্মকাণ্ডের সাথে জড়িত থেকে সুবিধা বঞ্চিতদের পাশে থেকে মানবিক সহায়তা ও সেবা প্রদান করে আসছেন। মানবিকতায় মোঃ হৃদয় মোল্লা কুমারভোগ  ইউনিয়নের ২ নং ওয়ার্ড  বাসির জন্য এক উজ্জ্বল নক্ষত্র। 

 মোঃ হৃদয় মোল্লা মাদক,সন্ত্রাস, চাঁদাবাজ, দুর্নীতির বিরুদ্ধে বলিষ্ঠ কন্ঠস্বর। 

 সকলের আস্থা ভাজন ও  মানবতার সেবক  এই মোঃহৃদয় মোল্লা । আসন্ন ইউনিয়ন পরিষদ  নির্বাচনে কুমারভোগ ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ড মেম্বার হিসেবে তাকে নির্বাচিত করা হলে অবহেলিত ২নং ওয়ার্ডকে তিনি  একটি আদর্শ  ওয়ার্ড ও মাদক,সন্ত্রাস, চাদাবাজ মুক্ত ওয়ার্ড  হিসেবে গড়ে তোলার লক্ষে কাজ করে যেতে চান ।

এলাকাবাসীরা জানান, মোঃ হৃদয়  মোল্লা ছেলে হিসেবে অনেক ভালো ও ভদ্র ।  আমাদের সকল ভালো এবং মন্দতে সে সব সময় আমাদের পাশে থাকে । মানুষ হিসেবে সৎ ন্যায়পরায়ন ও খুব ভালো মনের মানুষ  । মোঃহৃদয় মোল্লা  তো মেম্বার না হয়ে  আমাদের যেভাবে খোজ নেয় যেভাবে আমাদের পাশে থাকে  আমার মনে হয় তাকে একটা সুযোগ দেওয়া আমাদের উচিৎ ।

মোঃ হৃদয় মোল্লা বলেন ,  আমি সর্বদা  মানুষের সেবায় নিজেকে নিয়জিত রাখার চেষ্টা করি । মানুষকে ভালোবেসে মানুষের জন্য কাজ করতে চাই এবং কুমারভোগ ইউনিয়নের ২নং ওয়ার্ড কে একটি আদর্শ  ওয়ার্ড ও মাদক,সন্ত্রাস, চাদাবাজ মুক্ত ওয়ার্ড  হিসেবে গড়ে তোলার লক্ষে কাজ করে আসছি ভবিষ্যতে ও করে যাবো । মহান আল্লাহ তা’আলা আমাকে যত দিন বাচিয়ে রাখেন  আমি সর্বদা মানুষের পাশে থেকে সেবা করে যেতে চাই   ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published.