শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার রাঢ়িখাল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রেজোয়ান ইসলাম ঢালীর বিরুদ্ধে দলীয় সৃঙ্খলা ভঙ্গের অভিযোগ উঠেছে।

এ বিষয়ে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির কাছে কাছে ৪ নভেম্বর একটি লিখিত অভিযোগ করেছেন রাঢ়িখাল ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান আব্দুল বারেক খান বারী। অভিযোগ সূত্রে জানযায়, শ্রীনগর উপজেলার ইউপি নির্বাচনে  গত ২৯ সেপ্টেমবর বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন  নৌকা ও পায়।

এসময় নৌকার মনোনয়ন পেতে ৫জন নেতা কর্মী মনোনয়ন ক্রয় করি এবং অঙ্গিকার নামায় স্বাক্ষর করে। ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রেজোয়ান ঢালী, ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি খালেক মোল্লা ও সাধারণ সম্পাদক নুরুল হকসহ ঢাকা মহানগর দক্ষিন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবিরের সমর্থকদের সাথে নিয়ে সরাসরি বিদ্রোহী প্রার্থীর নির্বাচনি প্রচারনায় নামে এবং বিভিন্ন এলাকায় নৌকার বিপক্ষে উস্কানিমূলক বক্তব্য দেয়।

রাঢ়িখাল ইউপি চেয়ারম্যান আব্দুল বারেক খান বারী বলেন, দলীয় সৃঙ্খলা ভঙ্গের জন্য আমি জেলা ও কেন্দ্রে লিখিত অভিযোগ দিয়েছি।রাঢ়িখাল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রেজোয়ান ইসলাম ঢালী বলেন, আমার বিরুদ্ধে করা অভিযোগ সত্য নয়। আমি আওয়ামীলীগের সকল প্রগ্রামে অংশগ্রহন করি। বরং আব্দুল বারেক খান বারীই আওয়ামীলীগের প্রগ্রাম গুলোতে অংশগ্রহন করে না। নৌকার প্রগ্রাম যেখানেই হয়েছে আমি খবর পেলে সেখানেই উপস্থিত হয়েছি। আমি নৌকার একজন মনোনয়ন প্রত্যাশি ছিলাম তাই আমার বিরুদ্ধে এই অভিযোগ করাছে।

Leave a Reply

Your email address will not be published.