সিরাজদিখন (মুন্সিগঞ্জ)প্রতিনিধিঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চিত্রকোট  ইউনিয়নের ৭নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী হিসেবে সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশী রিয়াজ মাহমুদ মান্নান   ।

 দীর্ঘ দিন থেকে বিভিন্ন সামাজিক ও ধর্মীয় কর্মকাণ্ডের সাথে জড়িত থেকে সুবিধা বঞ্চিতদের পাশে থেকে মানবিক সহায়তা ও সেবা প্রদান করে আসছেন। মানবিকতায় রিয়াজ মাহমুদ মান্নান  চিত্রকোট  ইউনিয়নের ৭ নং ওয়ার্ড  বাসির জন্য এক উজ্জ্বল নক্ষত্র। 

 রিয়াজ মাহমুদ মান্নান মাদক,সন্ত্রাস, চাঁদাবাজ, দুর্নীতির বিরুদ্ধে বলিষ্ঠ কন্ঠস্বর। 

 সকলের আস্থা ভাজন ও  মানবতার সেবক  এই রিয়াজ মাহমুদ মান্নান । আসন্ন ইউনিয়ন পরিষদ  নির্বাচনে চিত্রকোট ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ড মেম্বার হিসেবে তাকে নির্বাচিত করা হলে অবহেলিত ৭নং ওয়ার্ডকে তিনি  একটি আদর্শ  ওয়ার্ড ও মাদক,সন্ত্রাস, চাদাবাজ মুক্ত ওয়ার্ড  হিসেবে গড়ে তোলার লক্ষে কাজ করে যেতে চান ।

রিয়াজ মাহমুদ মান্নান বলেন, চিত্রকোট ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের  অবহেলিত মানুষের ভাগ্যের পরিবর্তন করার লক্ষে এবং এলাকাবাসীর কাক্সিক্ষত স্বপ্ন পূরণ করার ব্রত নিয়ে সদস্য পদে ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে আশাবাদ ব্যক্ত করছি। 

 জনগণ আমাকে ভালোবাসেন আর সেই ভালোবাসার এবং এলাকাবাসীর ইচ্ছে ও প্রত্যাশার প্রতি শ্রদ্ধা জানিয়ে আমি এই সিদ্ধান্ত নিয়েছি। 

আশা করছি আগামী ২৬ডিসেম্বরচিত্রকোট ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭নং ওয়ার্ডের মানুষের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে ইউপি সদস্য নির্বাচিত হয়ে মানুষের সেবায় নিজেকে   নিয়োজিত রাখতে পারবো ইনশাআল্লাহ ।

 আমি সর্বদা  মানুষের সেবায় নিজেকে নিয়জিত রাখার চেষ্টা করি । মানুষকে ভালোবেসে মানুষের জন্য কাজ করতে চাই এবং চিত্রকোট  ইউনিয়নের ৭নং ওয়ার্ড কে একটি আদর্শ  ওয়ার্ড ও মাদক,সন্ত্রাস, চাদাবাজ মুক্ত ওয়ার্ড  হিসেবে গড়ে তোলার লক্ষে কাজ করে আসছি ভবিষ্যতে ও করে যাবো । মহান আল্লাহ তা’আলা আমাকে যত দিন বাচিয়ে রাখেন  আমি সর্বদা মানুষের পাশে থেকে সেবা করে যেতে চাই   ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published.