সিরাজদিখান(মুন্সিগঞ্জ)প্রতিনিধিঃআসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সিরাজদিখানের কেয়াইন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিকল্পধারা সমর্থিত স্বতন্ত্র পদপ্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন  আলহাজ্ব বজলুর রহমান বেপারি  ।

 গতকাল (২৫নভেম্বর) বৃহস্পতিবার দুপুরে উপজেলার ইউপি রির্টানিং অফিসার এর  কাছে মনোনয়ন পত্র জমা দেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন,সিরাজদিখান বিকল্পধারা উপদেষ্টা এটি এম রুহুল আমিন,সিরাজদিখান উপজেলা বিকল্প যুবধারার সদস্য সচিব মহিউদ্দিন শেখ সায়েম, কেয়াইন ইউনিয়ন বিকল্পধারার  আহবায়ক মোঃআসরাফ, কেয়াইন ইউনিয়ন বিকল্পযুবধারার আহবায়ক আরিফ হোসেন বেপারি,কেয়াইন ইউনিয়ন বিকল্পযুবধারার সদস্য সচিব মোঃ ফিরুজ মিয়া হিরু,মোঃ মোফাজ্জল হোসেন,মোঃ মোমিন আলী,মোঃ হারুন বেপারি  প্রমুখ ।

 কেয়াইন ইউনিয়নের মানুষের ভাগ্যের পরিবর্তন করার লক্ষে এবং এলাকাবাসীর  স্বপ্ন পূরণ করার ব্রত নিয়ে কেয়াইন ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি। 

আলহাজ্ব বজলুর রহমান বেপারি বলেন, জনগণ আমাকে ভালোবাসেন আর সেই ভালোবাসার এবং এলাকাবাসীর ইচ্ছে ও প্রত্যাশার প্রতি শ্রদ্ধা জানিয়ে আমি এই সিদ্ধান্ত নিয়েছি। 

আশা করছি আগামী ২৬ ডিসেম্বর কেয়াইন ইউনিয়ন পরিষদ নির্বাচনে  মানুষের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে কেয়াইন ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়ে মানুষের সেবায় নিজেকে   নিয়োজিত রাখতে পারবো ইনশাআল্লাহ। 

Leave a Reply

Your email address will not be published.